বিজনেসে 🤑 সেল বৃদ্ধি করতে কে না চাই, কিন্তু কিভাবে

মার্কেটে অনেকেই বিজনেস করছে কিন্তু তার মধ্যে কিছু সংখ্যক মানুষ ভালো করতেছে, বাকিদের যাচ্ছে তাই অবস্থা তাই না ?  অন্যের বিজনেসে ভালো সেল আসতেছে কিন্তু আপনার আসতেছে না। কেন আসতেছে না এ বিষয়টি নিয়ে কি আসলেই গভীরভাবে কখনো ভেবেছেন? চলেন আজকে একটু ভেবে দেখি…

 

অন্যজন কিন্তু আপনার সাথে একই সময়ে বিজনেস শুরু করেছিল। সে অল্প সময়ে ভালো একটা অবস্থানে চলে গেছে  কিন্তু আপনি এখনো আগের জায়গায় পড়ে আছেন। তার আর আপনার মধ্যে প্রধান যে তফাৎ  – সে প্রতিদিন কাজের পাশাপাশি নির্দিষ্ট একটা সময় লার্নিং এর পিছনে ব্যয় করছে। গদ বাঁধা নিয়মের বাইরে গিয়ে সে ইউনিকভাবে কিছু একটা করার ট্রাই করতেছে যেটা আপনি করছেন না।

 

আপনি হয়তো সারাদিন শুধু আপনার পণ্য ভালো, ডেলিভারি চার্জ ফ্রি দিবেন, ৫০% ছাড় এসব লিখে পোস্ট দিয়ে যাচ্ছেন আর ম্যাসেজিং এ প্রচুর সময় ব্যয় করছেন যার ফলে স্কিল ডেভেলপমেন্ট দিকে আপনার কোন ফোকাস নাই, সেল বাড়ানোর উপায় গুলো জানার, বুঝার এবং নিজের বিজনেসে সেটা এপ্লাই করার সুযোগ ও পাচ্ছেন না।



আপনি ভাবছেন সবাই তো আমার মতই কাজ করছে এখানে আবার লার্নিং এর কি আছে অথচ যারা ভালো করছে তারা প্রতিনিয়ত লার্নিং এর পিছনে সময় দিচ্ছে, নতুন নতুন অনেক বিষয় শিখছে।

 

তারা ম্যাসেজিং এর মাধ্যমে প্রোডাক্ট সেল না করে, স্মার্ট ওয়েতে প্রোডাক্ট সেল করছে। এতে করে তাদের অনেক সময় বেঁচে যাচ্ছে, মেসেজ খিটখিটে হয়ে যাচ্ছে না এবং কাজের ক্ষেত্রে প্রডাক্টিভিটি বাড়ছে।

তারা কিন্তু দুই একদিনেই সব কিছু করে ফেলে নাই তারা প্রথমে শিখেছে। এই যেমনঃ কিভাবে সেলস পেজ (ল্যান্ডিং পেজ) এর মাধ্যমে ফেসবুকে কনভার্সন অ্যাড রান করে কম সময়ে বেশি প্রোডাক্ট সেল করা যায়। ল্যান্ডিং পেজের মাধ্যমে প্রোডাক্ট সেল করলে ম্যাসেজিং এর প্যারা নিতে হয় না। আপনি ঘুরতে যান আর ঘুমিয়ে থাকেন অটো আপনার প্রোডাক্ট সেল হতে থাকবে।

 

এরপর ও কি আপনি আগের মতই অলসতা করে বসে থাকবেন? বিজনেস বড় হোক তারপর শিখব এসব উদ্ভট চিন্তা ভাবনা করছেন? আরে ভাই, যদি কিছু না – ই শেখেন, বিজনেসটা বড় হবে কিভাবে? 

 

স্কিল ডেভেলপমেন্টে নামমাত্র কিছু টাকা ইনভেস্ট করতে ও আপনি ইনডিসিশন এ ভোগেন অথচ শপিং করে হাজার হাজার টাকা উড়াতে একবার ও ভাবেন না।

অন্যরা কি এমন শিখেছিল ? যার মাধ্যমে তারা আজ এত পরিমান প্রোডাক্ট সেল করছে এবং কোন প্রকার ম্যাসেজিং এর প্যারা ছাড়াই – নিজ চোখে দেখতে এবং পড়তে চাইলে কমেন্টে দেয়া লিংকে ক্লিক করে একবার দেখে আসুন।

শেয়ারিং ইজ কেয়ারিং

Facebook
WhatsApp
LinkedIn

More Posts

অধিকাংশ অনলাইন উদ্যোক্তাদের গল্প বাস্তব এই ছোট গল্পের সাথে মিল আছে

মিঃ মামুন সাহেব একজন নতুন অনলাইন উদ্যোক্তা। উনি সম্প্রতি অনলাইন বিজনেসে নেমেছেন, কেননা তার চার পাশের অনেক বন্ধু-বান্ধব এখন অনলাইনে পণ্য সেল করেন আর টাকা

what is landing page - Website VS Landing Page

ল্যান্ডিং পেজ কি ? ওয়েবসাইট এবং ল্যান্ডিং পেজের মধ্যে পার্থক্য

https://youtu.be/rNxALx-ARb4 ল্যান্ডিং পেজ কি? স্বাভাবিক ভাবে ল্যান্ডিং পেজ বলতে ওয়েবসাইটের যে পেজে ভিজিটর ভিজিট করে সে পেজকেই বুঝায়। কিন্তু ডিজিটাল মার্কেটিং এ , ল্যান্ডিং পেজ

Send Us A Message