🎁 ঈদ অফার চলছে সীমিত সময়ের জন্য  🎁

শুধুমাত্র ই-কমার্স উদ্যোক্তাদের জন্য ই-কমার্স ওয়েবসাইট ডিজাইন শেখার সবচেয়ে সহজ উপায়

যাদের কখনো ওয়েবসাইট নিয়ে কাজ করার অভিজ্ঞতা নাই, তারা ও যদি ১০ দিনের এই চ্যালেঞ্জটি সঠিকভাবে সম্পন্ন করে তাহলে নিজেই নিজের ই-কমার্স ওয়েবসাইট তৈরি করতে পারবে, ইনশাআল্লাহ্‌। এটি একটি রেকর্ডেড ভিডিও টিউটোরিয়াল কোর্স সুতরাং আপনি আপনার সুবিধামত যেকোন সময়ে চাইলেই ভিডিও দেখতে পারবেন।

নিচের ভিডিওটি অবশ্যই দেখবেন

আপনি হয়তো ফেসবুক পেজ, গ্রুপ, প্রোফাইল এর মাধ্যমে খুব ভালো সেল পাচ্ছেন, তাই ভাবছেন এই মুহূর্তে ওয়েবসাইট লাগবে না কিন্তু একবার চিন্তা করেনতো , আপনার প্রোফাইল বা পেজ যদি কোনো কারণে ডিজেবল হয়ে যায়, বা কোন গ্রুপ থেকে যদি আপনাকে রিমুভ করে দেয়া হয় তাহলে আপনার ব্যবসার কি অবস্থা হবে? আপনার চলমান ব্যবসা যদি হঠাৎ বন্ধ হয়ে যায় তাহলে আপনার মানসিক অবস্থারই বা কি হাল হবে, একবার ও কি ভেবে দেখেছেন ? আপনি আপনার সমস্ত কাস্টমারের ডাটা হারিয়ে ফেলবেন। তারপর হয়ত আপনাকে এখানেই ব্যবসার ইতি টানতে হবে, না হয় আবার একদম নতুন করে শুরু করতে হবে। আর নতুন করে শুরু করা কতটুকু কষ্টের এবং সময়ের ব্যপার, সেটা নিশ্চয়ই আমরা সবাই জানি! তাই সময় থাকতে এখনই নিজের ই-কমার্স ওয়েবসাইট তৈরি করাই বুদ্ধিমানের কাজ, বলে আমি মনে করি।

মেসেঞ্জারে বার বার মেসেজের রিপ্লাই দেয়ার মতো ঝামেলা থেকে মুক্তি পাবেন। কেননা ওয়েবসাইটে প্রতিটা পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য আপনি দিয়ে রাখবেন, কাস্টমার সেখানে গেলেই বিস্তারিত সব দেখতে পারবে এবং পছন্দ হলেই তার নাম, মোবাইল নম্বর এবং ডেলিভারি ঠিকানা দিয়েই খুব দ্রুত অর্ডার করতে পারবে। এতে করে আপনার সেল অনেক বৃদ্ধি পাবে।

হাতে রিসিট লেখার ঝামেলা থেকে আপনি বেঁচে যাবেন। কারণ প্রতিটা অর্ডারের ইনভয়েস আপনি খুব সহজেই প্রিন্ট করে প্রফেশানালি কাস্টমারকে দিতে পারবেন। আপনার কত সময় বেঁচে যাবে , একবার ও কি ভেবে দেখেছেন?

দিন শেষে বা মাস শেষে তো আমাদের ব্যবসার হিসাব-নিকাশ করতে গেলে মাথার চুল ছিঁড়ে ফেলার মত অবস্থা হয়ে যায়। আপনি মাত্র কয়েক ক্লিকের মাধ্যমেই আপনার সমস্ত হিসাব এক জায়গায় পেয়ে যাবেন। আপনার হাতে তৈরি হবে অতিরিক্ত সময়, যেটা আপনাকে আরো নতুন নতুন কাজ করার সুযোগ তৈরি করে দিবে।

ফেসবুকে আপনি এক সাথে অনেকগুলো পণ্য সঠিক ও সুন্দর ভাবে উপস্থাপণ করতে পারবেন না, কিন্তু ওয়েবসাইটে অনেকগুলো পণ্য খুব সহজেই উপস্থাপণ এবং সাজিয়ে রাখা যায়। অনেক পণ্য সামনে আসার ফলে কাস্টমারের সিদ্ধান্ত নিতে সুবিধা হয় এবং সমস্ত পণ্য এক সাথে দেখতে পাওয়ার ফলে কাস্টমারের একাধিক পণ্য কেনার আগ্রহ বৃদ্ধি পায়।

আপনি কার্যকারী মার্কেটিং বা প্রমোশন চালাতে পারবেন। ওয়েবসাইটে ফেসবুক পিক্সেল সেটআপ এবং কাস্টমার ডাটাবেজ থাকার সুবাদে আপনি ফেসবুকে কার্যকারী প্রমোশন এবং এসএমএস মার্কেটিং, ইমেইল মার্কেটিং ইত্যাদি খুব সহজে করতে পারবেন এবং পণ্যের সেল বৃদ্ধি করতে পারবেন।

এক ক্লিকেই ল্যান্ডিং পেজ

ওয়ার্ডপ্রেস ইনস্টল করার পর এক ক্লিকেই ল্যান্ডিং পেজ এর টেমপ্লেট ইমপোর্ট করতে পারবেন।

খুব সহজে কন্টেন্ট পরিবর্তন

ল্যান্ডিং পেজ টির কন্টেন্ট (লেখা, ছবি ইত্যাদি) খুব সহজেই পরিবর্তন করতে পারবেন।

অর্ডার করার সহজ পদ্ধতি

ভিজিটর প্রোডাক্ট বা সার্ভিস নিতে আগ্রহী হলে, নিজের তথ্য দিয়ে খুব সহজে অর্ডার করতে পারবে ।

ভিডিও দেখুন সুবিধামত সময়ে ঝামেলা ছাড়াই

যেহেতু রেকর্ডেড ভিডিও টিউটোরিয়াল কোর্স, সুতরাং, আপনি নিজের সুবিধামত সময়ে, যখন খুশি তখন ভিডিও দেখতে পারবেন।

ফ্রেশ মাইন্ডে স্কিল ডেভেলপমেন্ট

আমাদের ক্লাস গুলো ফজরের নামাজের পর (ভোর বেলায়) নেয়া হয়, যাতে সবাই ফ্রেশ মাইন্ডে ভালোভাবে সব বুঝতে পারে

কুইজের মাধ্যমে নিজেকে যাচাই করুন

প্রতিটি টপিকের শেষে কুইজ সিস্টেম থাকবে। কুইজ এ অংশগ্রহণ করে নিজের শেখাকে আরো পাকাপোক্ত করতে পারবেন

সিক্রেট সাপোর্ট গ্রুপ এবং লাইভ সাপোর্ট

ফেসবুকে সিক্রেট গ্রুপের মাধ্যমে সাপোর্ট নিতে পারবেন এবং গ্রুপে সমস্যার সমাধান না হলে, এনিডেস্কে লাইভ সাপোর্ট দেয়া হয়।

কোর্স মডিউল

কোর্সের সময়সূচি

আমাদের সম্পর্কে পূর্বের শিক্ষার্থীরা কি বলে

কোর্সটির রেগুলার মূল্য ৮০০০ টাকা

ঈদ অফারে পাচ্ছেন মাত্র ৩০৬০ টাকায়

Billing details

Bangladesh

Your order

Product Subtotal
Make Your eCommerce Website By Yourself
  × 1
৳ 3,060.00
Subtotal ৳ 3,060.00
Total ৳ 3,060.00
  • Pay securely using ShurjoPay (Payment Gateway Charge will be added)

Your personal data will be used to process your order, support your experience throughout this website, and for other purposes described in our privacy policy.

© 2022 – Abc IT Park. All Rights Reserved.